আরিয়ান রহমান
- আরিয়ান রহমান - করোনা থেকে মুক্তি ২০-০৫-২০২৪

আয়রে আয় জনগন হই একটু সচেতন,
সচেতনতাই পরে আমার দেশকে বাঁচাতে
তাই ঘর থেকে বের হবো না বিনা করনে।
ঘরের বাইরে চায়ের দোকান করোনায় ভরা,
কার শরীরে করোনা আছে বোঝা যাচ্ছে না।

হাঁচি,কাশি দেওয়ার সময় মুখটা ঢাকো ভাই,
টিসু,মাক্স,হ্যান্ডসেনিটারি ব্যবহার করা চাই।
জর,কাশি,শ্বাসকষ্ট যদি বেড়ে যায় অতিরিক্ত,
৩৩৩এ ফোন করে নেবো আমরা পরামর্শ।

নিয়মিত আমরা সবাই সি ফল খাই,
সি ফল খেয়ে আমরা রোগ প্রতিরোধ বাড়াই।
গরম জল,গরম চা,গরম দুধ খেলে,
মুক্তি মিলতে পারে আমাদের করোনা থেকে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২১-০৫-২০২০ ০৫:৪৪ মিঃ

Good